News

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022 পিডিএফ। প্রাথমিক শিক্ষা বিভাগের অধীন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রাজস্ব বিভাগে “প্রাথমিক শিক্ষক নিয়োগ 2020” দ্বারা গঠিত পরীক্ষামূলক ফলাফল প্রকাশ। প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022 প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের dpe.gov.bd সাইটে বিতরণ করা হয়েছে। প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2022 পিডিএফ আমাদের সাইটে আপলোড করা হয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022

22শে এপ্রিল 2022-এ ঝুলে থাকা প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা 2022-এর ফলাফল বিতরণ করা হয়েছে। এতদ্বারা সংশ্লিষ্ট সকলকে জানানাে যাচ্ছে যে, তারিখের 16 অক্টোবর 2020 তারিখে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের অধীনে রাজস্ব  সহকারী শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তিতে প্রদত্ত 36.01.0000.143.11.008.20-152 বিজ্ঞাপনের প্রধান সময়ের মধ্যে ]। সম্পূর্ণ 14টি অঞ্চল (চাঁপাইনবাবগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট), নয়াখালী)] সংকলিত মূল্যায়নের ফলাফলের উপর ভিত্তি করে, অনুষঙ্গ পরিস্থিতিতে উল্লিখিত মূল্যায়নের জন্য ,72 (48 হাজার 62) প্রতিযোগীকে বেছে নেওয়া হয়েছে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022

22 এপ্রিল 2022, চাঁপাইনবাগঞ্জ, মাগুরা, শেরপুর, গাজীপুর, নরসিংদী, মানিকগঞ্জ, ঢাকা, মাদারীপুর, মুন্সীগঞ্জ, লক্ষ্মীপুর, ফেনী, চট্টগ্রাম, মৌলভীবাজার, লালমনিরহাট এলাকার সকল উপজেলায় মূল্যায়ন অনুষ্ঠিত হয়। তদুপরি, কিছু অঞ্চলে নির্দিষ্ট উপজেলায় চেষ্টা করা হয়। তারা হলো সিরাজগঞ্জ অঞ্চলের উল্লাপাড়া, বেলকুচি, চৌহালী, কামাখন্দ, কাজিপুর; যশোর লোকালয়ে ঝিকরগাছা, কেশবপুর, মনিরামপুর, শার্শা; ময়মনসিংহ এলাকার ভালুকা, ধোবাউড়া, ফুলবাড়িয়া, গফরগাঁও, গৌরীপুর, হালুয়াঘাট, ঈশ্বরগঞ্জ; নেত্রকোনার লোকালয়ে আটপাড়া, বারহাট্টা, দুর্গাপুর, কমলকান্দা, কেন্দুয়া; কিশোরগঞ্জ অঞ্চলের অষ্টগ্রাম, বাজিতপুর, ভৈরব, হোসেনপুর, ইটনা, করিমগঞ্জ, কটিয়াদী; টাঙ্গাইল জেলা সদর, ভূঞাপুর, দেলদুয়ার, ধনবাড়ী, ঘাটাইল, গোপালপুর; কুমিল্লা এলাকার বড়ুয়া, ব্রাক্ষনপাড়া, বুড়িচং, চান্দিনা, চৌদ্দগ্রাম, সদর, মেঘনা, দাউদকান্দি; নোয়াখালী অঞ্চলের কবিরহাট, সদর, সেনবাগ, সোনাইমারী ও সুরবনচর। প্রাথমিক প্রশিক্ষকের ফলাফল 2022 বিতরণ করা হয়েছে

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল
প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল

Primary Teacher Recruitment Results

Primary Teacher Recruitment Results

 

প্রাথমিক শিক্ষার ফলাফল সংক্ষিপ্ত ফলাফল হিসাবে বিবেচিত হবে। এই ফলাফলের উপর ভিত্তি করে নির্বাচিত প্রতিযোগীরা উক্ত মূল্যায়নে আগ্রহী হতে পারে। সরকারি গ্রেড স্কুল আয় বিভাগের “প্রাথমিক শিক্ষক নিয়োগের ফলাফল 2020”-এর জন্য এই ফলাফল শূন্য। ব্যবস্থা করার কোনো নিশ্চয়তা দেয় না। ডিস্ট্রিবিউটেড প্রাইমারি রেজাল্ট 2022 যেকোন সময়ে যেকোন ভুল/বর্জন/টাইপোগ্রাফিক ভুলের সমাধান করার ক্ষমতা সঞ্চয় করে বা মৌলিক হলে তাৎপর্যপূর্ণ ফলাফল বাদ দেওয়ার ক্ষমতা রাখে।

প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল

একজন আপ-এব-আগত ব্যক্তি উদ্দেশ্যমূলকভাবে জাল ডেটা দেয় বা অন্য দিকে ধরে নেওয়া হয় যে তিনি কোনও ডেটা ছদ্মবেশ করেছেন বলে ধরে নেওয়া। বিশেষজ্ঞরা প্রকৃতপক্ষে প্রাথমিক শিক্ষাবিদ নিয়োগের ফলাফল বা পছন্দ বাদ দিতে চাইবেন।
রচিত মূল্যায়নে প্রাপ্ত নম্বর এবং উল্লিখিত মূল্যায়নে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ব্যবস্থা। নির্দেশিকাগুলি পর্যবেক্ষণ করে, 2019, পদের জন্য শেষ আপ এবং-আগতদের বেছে নেওয়া হবে। প্রাথমিক শিক্ষাবিদদের নিয়োগের জন্য উল্লিখিত মূল্যায়নের স্পট, তারিখ এবং মরসুম যথাযথ সময়ে আপ-আগতদের জানানো হবে।

১ম পর্যায় প্রাথমিক নিয়োগ ফলাফল pdf

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সাইটে প্রথম পর্যায়ের গ্রেড শিক্ষক নিয়োগ মূল্যায়ন 2022-এর ফলাফলের PDF বিতরণ করা হয়েছে। গ্রেড স্কুল শিক্ষক নিয়োগের ফলাফল PDF বা প্রাথমিক নিয়োগ ফলাফল 2022 নীচের সংযোগ থেকে PDF ডিজাইনে দেওয়া হয়েছে।

প্রাথমিক ফলাফল PDF: প্রাথমিক শিক্ষক নিয়োগ ফলাফল 2022

10 মার্চ, 2022-এ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর 20 অক্টোবর, 2020-এ সহকারী শিক্ষক হিসাবে 32,57টি শূন্য পদে নিয়োগের জন্য একটি বিজ্ঞপ্তি দিয়েছিল। তবুও, করোনা প্লেগের কারণে, পরীক্ষায় পা দেওয়াটা ছিল অবাস্তব। এদিকে অবসরে যাওয়ায় শূন্য হয়ে পড়েছে সহকারী শিক্ষাবিদদের ১০ হাজারের বেশি পদ। এতে বিদ্যালয়ে শিক্ষকের অভাব দেখা দিয়েছে। এই সমস্যাটি মোকাবেলা করার জন্য, পরিষেবাটি অতীতের বিজ্ঞপ্তিতে এবং সতর্কতার পরে সুযোগগুলিতে যোগদান করে প্রায় 45,000 সহকারী শিক্ষাবিদদের প্রতিনিধিত্ব করার জন্য বেছে নিয়েছে।

সমস্ত কলেজ ভর্তি বিজ্ঞপ্তির আপডেট, বই এবং বিভিন্ন লেকচার শীট পেতে আমাদের ফেসবুক ওয়েব পেজ বা প্রতিষ্ঠানে যোগ দিন।

MD Munna Sarker

I'm Web Developer Md Munna Sarker I provide professional web development services specializing in custom website and application development using WordPress and MERN. I work closely with clients to understand their goals and preferences and use the latest web development techniques and tools to optimize for performance, security, and user experience. Whether you need a simple brochure website or a complex web application, I have the technical expertise to bring your vision to life.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button